Sultana Nadia

Sultana Nadia Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from Sultana Nadia, Business consultant, Dublin.
(5)

আমি help করি নারীদের online biz এর মাধ্যমে earn করতে,ডিজিটাল বিজনেস এমন একটি প্ল্যাটফর্ম,যেখানে সংসার,সন্তান এবং নিজের স্বপ্নকে একসাথে এগিয়ে নেয়া যায়💖💞
start here✅👉www.nadia-sultana.com
Facebook profile
👉 https://www.facebook.com/share/1DnjP6QjGD/

😊
28/08/2026

😊

কিছু মানুষ কিন্তু ৫ মিনিটের মধ্যেই পুরো Business Plan বানিয়ে ফেলে! 🤣আপু, Digital Business সম্পর্কে একটু বলেন!আমি আজকেই শ...
28/08/2026

কিছু মানুষ কিন্তু ৫ মিনিটের মধ্যেই পুরো Business Plan বানিয়ে ফেলে! 🤣

আপু, Digital Business সম্পর্কে একটু বলেন!
আমি আজকেই শুরু করে দিব! 😍🔥
আমি Super Excited!

এই Business করে🚗 গাড়ি কিনবো,🏡 বাড়ি করবো, নিজের I-ncome করবো, Husband-কে Help করবো,👩‍👧‍👦 বাচ্চাদের Future-এ Contribution রাখব,নিজের একটা Identity বানাব!

সবকিছুর Plan Ready… শুধু Business Model টা দেখা বাকি! 😂
কিন্তু যখন বলি আপু,আগে Registration করে Business Modelটা দেখুন, তারপর বুঝে সিদ্ধান্ত নিন।👀

তখনই তারা ঘুম এসে যায়! 😴
একবার ঘুমালে আর কোনো খবর নেই…
১-২ বছর পরেও আপু ঘুম থেকে উঠেনি! 🤣🤣

স্বপ্নের Speed: 100 km/h 🚗💨
কাজের Speed: Loading… 1%… 😴😂

স্বপ্ন দেখতে কোনো সমস্যা নেই আপু, কিন্তু স্বপ্নকে সত্যি করতে হলে একদিন না একদিন ঘুম থেকে উঠতেই হবে! 😉

আমরা I-ncome করি কেন বলেন? 🤔💭Familyকে ভালো রাখার জন্য, নিজের জীব-নটা ভালো করার জন্য Right? ❤️কিন্তু সেই I-ncome এর জন্য ...
28/08/2026

আমরা I-ncome করি কেন বলেন? 🤔💭

Familyকে ভালো রাখার জন্য, নিজের জীব-নটা ভালো করার জন্য Right? ❤️
কিন্তু সেই I-ncome এর জন্য যদি সকাল থেকে বিকেল পর্যন্ত পরিশ্রম করে ক্লান্ত শরীরে বাসায় ফিরতে হয়, Familyকে সময় দেওয়ার জন্য শুধু Weekend-এর অপেক্ষা করতে হয়… 😔
বাচ্চারা যদি ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে বাবা/মা কখন বাসায় আসবে? 🥺

তাহলে শুধু I-ncome করেই বা লাভ কী বলুন? 💔
অবশ্যই I-ncome অনেক গুরুত্বপূর্ণ।কিন্তু তার সাথে সময়ও অনেক গুরুত্বপূর্ণ। ⏰

তাই এমন একটা way খুঁজে নেওয়া দরকার, যেখানে I-ncome করার পাশাপাশি নিজের Familyর জন্য সময়ও থাকে। 🏡💕

আর আমার কাছে সেই o-pportunity টাই হলো Digital Business Platform যেখানে ঘ.রে থেকেই নিজের সময় অনুযায়ী কাজ শেখা ও করার সুযোগ আছে। 💻

জী-বনে শুধু টা-কা নয়, সময়ও উপার্জন করতে চাই। ❤️

আপ-নিও যদি এমন কিছু চান feel free to 📩 message me 📱

Your future mentor
Nadia Sultana 🌸🫶

Jummah Mubarak ❤️
28/08/2026

Jummah Mubarak ❤️

আমরা স্বপ্ন দেখি… একদিন নতুন কিছু শিখবো,একদিন পছন্দের কোনো জায়গায় ঘুরতে যাবো,একদিন শুধু Family কে সময় দেবো,একদিন নিজের I...
28/08/2026

আমরা স্বপ্ন দেখি…
একদিন নতুন কিছু শিখবো,
একদিন পছন্দের কোনো জায়গায় ঘুরতে যাবো,
একদিন শুধু Family কে সময় দেবো,
একদিন নিজের Identity এর জন্য কিছু একটা শুরু করবো,একদিন Online এ নিজের একটা বিজনেস শুরু করবো।
কিন্তু যদি শুধু স্বপ্নই দেখি,আর সেই স্বপ্নের জন্য ছোট্ট একটা Step ও না নিই তাহলে কীভাবে স্বপ্নটা সত্যি হবে? 🤔
স্বপ্ন এমন হওয়া উচিত, যার জন্য আপনাকে আজ থেকেই একটু একটু করে এগোতে ইচ্ছে করবে। 🌸
কারণ ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন তো সবাই দেখে…

কিন্তু জেগে থেকে স্বপ্নের জন্য কাজ করাটাই আসল।

আজকের ছোট্ট Step টাই হয়তো একদিন আপনার বড় একটা গল্পের শুরু হবে।💞

আমার ভয় হয় এই কথাটাই নিজেকে থামিয়ে রাখার জন্য যথেষ্ট,কিন্তু ভয়কে জয় করে একবার শুরু করলেই, পথটা ধীরে ধীরে সহজ হয়ে যায়।আমি...
27/08/2026

আমার ভয় হয় এই কথাটাই নিজেকে থামিয়ে রাখার জন্য যথেষ্ট,কিন্তু ভয়কে জয় করে একবার শুরু করলেই, পথটা ধীরে ধীরে সহজ হয়ে যায়।

আমি যখন Digital Business শুরু করার কথা ভাবি, তখন আমারও ভয় ছিল যে আমি পারবো তো?মানুষ কী ভাববে?যদি সফল না হতে পারি?

কিন্তু আমি আমার ভয়কে পাশে রেখে, আল্লাহর নাম নিয়ে শুরু করেছিলাম।তারপর Alhamdulillah, আল্লাহ ধীরে ধীরে সবকিছু সহজ করে দিয়েছেন।

ভয় থাকা স্বাভাবিক, কিন্তু ভয় যেন আমাদের স্বপ্ন থামিয়ে না দেয়।
এখন আপনি কি চান আপনার ভয় জিতুক, নাকি আপনি জিতবেন?🤔
Decision আপনার! ❤️

27/08/2026

Digital marketing business discussion
Learn🌸apply🌸grow🌸

Advertising কেন করা হয়? 🤔📢অনেকেই Advertising শব্দটা শুনলেই ভাবি এটা বুঝি শুধু online business এর জন্য! 😄আসলে কিন্তু তা ...
27/08/2026

Advertising কেন করা হয়? 🤔📢

অনেকেই Advertising শব্দটা শুনলেই ভাবি এটা বুঝি শুধু online business এর জন্য! 😄
আসলে কিন্তু তা নয়।

আমরা ছোটবেলা থেকেই Advertising দেখে আসছি। 📺
টিভিতে সাবান, শ্যাম্পু, নখের ক্রিম, ফুড, কাপড় কত কিছুই না বিজ্ঞাপনের মাধ্যমে দেখেছি।

রাস্তার পাশে বড় বড় Billboard দেখেছি। 🪧
পত্রিকায় বিজ্ঞাপন দেখেছি।
রেডিওতেও বিজ্ঞাপন শুনেছি। 📻
তাহলে কোম্পানিগুলো এত বছর ধরে Advertising করে কেন? 🤔

কারণ খুব সহজ মানুষকে জানাতে হবে যে আপনার product, service বা business আছে। 📢

ধরুন, একটা কোম্পানি খুব ভালো একটা Shampoo তৈরি করলো।কিন্তু তারা যদি কাউকে না জানায় যে তাদের Shampoo বাজারে এসেছে, তাহলে মানুষ সেটা কিনবে কীভাবে? 🤷‍♀️

তাই তারা Advertising করে
👉 মানুষকে জানাতে
👉 Brand-এর পরিচিতি তৈরি করতে
👉 সঠিক মানুষের কাছে পৌঁছাতে
👉 তাদের product বা service সম্পর্কে interest তৈরি করতে।

আজ সেই Advertising এর মাধ্যমটা অনেকটাই পরিবর্তন হয়েছে। 💻📱আগে আমরা TV, Newspaper, Radio আর Billboard এর মাধ্যমে Advertising দেখতাম।

এখন মানুষ Facebook, Instagram, YouTube, Google এবং অন্যান্য online platform-এ অনেক বেশি সময় কাটায়।
তাই Business গুলোও যেখানে মানুষ আছে, সেখানেই তাদের Advertising নিয়ে যায়।

আমাদের Digital Business এও Advertising এর মূল উদ্দেশ্য একই। 💻
মানুষকে জোর করে কিছু করানো নয় বরং আমাদের Business সম্পর্কে যারা জানতে আগ্রহী হতে পারে, তাদের কাছে সেই information পৌঁছে দেওয়া। 📢

আর আমার নিজের কথাই যদি বলি…
আমি প্রায় ১৩ বছর কোনো কাজ করিনি।
কিন্তু তার মানে এই নয় যে আমার কিছু করার ইচ্ছা ছিল না। বরং নিজের একটা পরিচয় তৈরি করার, নিজের কিছু করার ইচ্ছাটা সবসময়ই আমার ভেতরে ছিল।

কিন্তু আমি জানতামই না কীভাবে শুরু করব কোথা থেকে শুরু করব।
তারপর একদিন আমি এই Digital Busines এর একটি Advertisement দেখি।📱
আর সেই Advertisement এর কারণেই আমি প্রথমবার এই Business সম্পর্কে জানতে পারি।

আমি যদি সেই Advertisement টা না দেখতাম, তাহলে হয়তো আজও জানতাম না যে এমন একটা Business Model আছে। 🤷‍♀️

আর একটা প্রশ্ন নিজেকেই করি
আমি যদি এই Advertisement না দেখতাম, তাহলে কি আমি এই Business সম্পর্কে জানতে পারতাম?
আমি কি এটা শুরু করতে পারতাম?
আমি কি আজকে যেখানে আছি, সেখানে আসতে পারতাম? 🤔

আমার উত্তর সম্ভবত না।

কারণ আমার জন্য সেই Advertisement ছিল শুধু একটা Advertisement নয়।
ওটা ছিল আমার কাছে একটা নতুন possibility এর দরজা। 🚪

আজ আমি অন্য নারীদের কাছে আমার Business এর Advertisement পৌঁছে দিই, কারণ আমি জানি ওই Advertisement টা হয়তো কারও জীবনে আমার মতোই একটা নতুন possibility এর দরজা খুলে দিতে পারে।💞

কেউ হয়তো অনেকদিন ধরে কিছু করার কথা ভাবছেন…
কেউ হয়তো নিজের একটা পরিচয় চান…
কেউ হয়তো সংসার ও সন্তান সামলে নিজের জন্য কিছু করতে চান…
কিন্তু শুধু জানেন না কোথা থেকে শুরু করবেন। ❤️

তাই Advertising মানেই শুধু কিছু বিক্রি করা নয়। 📢
কখনো কখনো একটি Advertisement একজন মানুষকে এমন একটি সুযোগের কথা জানিয়ে দিতে পারে, যেটা সে আগে জানতই না।

আপনি কখনো জানেন না আপনার একটি Advertisement কারও জীবনে নতুন একটি chapter এর কারণ হতে পারে। 😇

I proudly say that I do advertising for my digital marketing business.😇

Dear sister, if you’re interested,feel free to message me.I’ll be happy to guide you. 🫂💞

Your future Mentor
Nadia Sultana🌸

27/08/2026

একজনের হাতে ম্যাজিক লাঠি 🪄
আরেকজনের হাতে কলম ✍️ তবুও তাদের গবেষণা শেষ হয় না! 😂🔬

আসসালামু আলাইকুম 🌸আমি Nadia Sultana। আমি আমার husband, ১ ছেলে ও ১ মেয়েকে নিয়ে Dublin, Ireland-এ আছি 🇮🇪❤️আমি একজন full-ti...
27/08/2026

আসসালামু আলাইকুম 🌸
আমি Nadia Sultana। আমি আমার husband, ১ ছেলে ও ১ মেয়েকে নিয়ে Dublin, Ireland-এ আছি 🇮🇪❤️

আমি একজন full-time housewife, মা এবং Digital Business Owner & Mentor যেটা নিয়ে আমি আলহামদুলিল্লাহ অনেক proud feel করি।😇

বর্তমানে আমি globally বিশেষ করে মায়েদের ও আপুদের তাদের digital business journey শুরু করতে help করছি এবং একজন mentor ও sister হিসেবে তাদের পাশে থাকার চেষ্টা করছি। 🫂💕

খুব simple ৩টি step follow করে এই digital business সম্পর্কে জানা ও শুরু করার journey শুরু করতে পারেন:

1️⃣ First: আপনার email address আমাকে পাঠান। আমি সেখানে business-এর basic information পাঠিয়ে দেব। 📩

2️⃣ Second: Registration করে business-এর full model দেখুন। আপনার সব questions এর answers এবং business-এর A-Z details সেখানে জানতে পারবেন। 💻

3️⃣ Third: একজন Certified Business Coach-এর সাথে discussion করে আপনার জন্য কীভাবে শুরু করা ভালো হবে সেটা decide করুন এবং paperwork complete করুন। 🤝

That's it! 💞

আর একজন mentor & sister হিসেবে আমি থাকবো আপনার পাশে guide করার জন্য,support করার জন্য আপনার এ নতুন journey-তে। 🌸

So, feel free to message me directly ❤️
Your future mentor,
Nadia 🌸

Address

Dublin

Alerts

Be the first to know and let us send you an email when Sultana Nadia posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Featured

Share